নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও  বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে।
নিরাপত্তা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে জেএসএস এক সদস্য নিহত: রাঙ্গামাটি

নিরাপত্তা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে জেএসএস এক সদস্য নিহত: রাঙ্গামাটি

রাঙ্গামাটিতে নিরাপত্তা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে মিলটন চাকমা (৩৮) নামে জনসংহতি সমিতির (জেএসএস) এক সদস্য নিহত হয়েছেন। রোববার মধ্যরাতে সদর উপজেলার জীবতলী ডলুছড়ি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই এলাকায় টহলরত নিরাপত্তা বাহিনীর সদস্যদের ওপর লক্ষ্য করে একদল সশস্ত্র সন্ত্রাসী অতর্কিত গুলিবর্ষণ করে। এতে আত্মরক্ষায় সন্ত্রাসীদের ওপর পাল্টা গুলি চালান নিরাপত্তা বাহিনীর সদস্যরা। গুলিতে ঘটনাস্থলেই মিলটন চাকমা মারা যান।

রাঙ্গামাটি কোতোয়ালি থানার ওসি কবির হোসেন ও জেলা পুলিশের বিশেষ গোয়েন্দা শাখার কর্মকর্তা (ডিআইওয়ান) মো. নজিবুল্ল্যাহ জানান, রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নিরাপত্তা বাহিনীর টহল দলের ওপর সশস্ত্র সন্ত্রাসীরা গুলি ছোড়ে। এতে নিরাপত্তা বাহিনীর সদস্যদের পাল্টা গুলিতে জেএসএস কালেক্টর মিলটন চাকমা মারা যান। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com